এক ক্লিকেই সব তথ্য !

114
3599

পদ্মা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার, হাসপাতাল রোড, চাঁপাইনবাবগঞ্জ এর ওয়েবসাইট ভিজিট করলেই এখন নিমিষেই পেয়ে যাবেন আমাদের ক্লিনিকের কোন বিশেষজ্ঞ ডাক্তার কবে ও কখন চিকিৎসা সেবা প্রদান করছেন, কিভাবে তাঁদের সিরিয়াল পাওয়া যাবে, সাথে আমাদের ক্লিনিক ও ডায়াগনস্টিক সংক্রান্ত সকল সার্ভিস যাতবতীয় তথ্যাবলী!

প্রতি ক্ষণে ক্ষনেই এগিয়ে চলছে পৃথিবী। চিকিৎসা জগতও উন্নত থেকে উন্নততর হচ্ছে। আধুনিক চিকিৎসার সকল সূযোগ সুবিধা প্রদানের জন্য “অত্যাধুনিক ও উন্নত চিকিৎসা সেবার অঙ্গিকার” নিয়ে প্রতিষ্ঠিত জেলার অন্যতম প্রধান এ ক্লিনিকে সর্বাধিক বিশেষজ্ঞ চিকিৎসক বৃন্দ সর্বোচ্চ আন্তরিকতার সাথে নিয়মিত চিকিৎসা সেবা প্রদান করে চলেছেন। বিভিন্ন বিভাগে একাধিক বিশেষজ্ঞ চিকিৎসক তাদের চিকিৎসা সেবা প্রদান করছেন প্রতিদিন। মেডিসিন, গাইনী, শিশু, সার্জারী, অর্থোপেডিক, নিউরোমেডিসিন, ফিজিক্যাল মেডিসিন ও বাতব্যাথা, হৃদরোগ, বক্ষব্যাধি, নাক-কান-গলা, গ্যাস্ট্রো-এন্টারোলজি, ইউরোলজি, চর্মরোগ ও যৌরোগ, রক্তরোগ, মনোরোগ সহ বিভিন্ন বিভাগের উচ্চতর ডিগ্রীধারি ও অভিজ্ঞ প্রায় অর্ধশত বিশেষজ্ঞ চিকিৎসক বা কনসালটেন্টবৃন্দ নিয়মিত চিকিৎসা প্রদান করছেন পদ্মা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার, হাসপাতালরোড, চাঁপাইনবাবগঞ্জ এ।

এছাড়াও সু-চিকিৎসার জন্য প্রয়োজনীয় বড়-ছোট প্রায় সব ধরণের পরীক্ষা-নিরীক্ষা হচ্ছে পদ্মা ক্লিনিকেই। এমআরআই, সিটি স্ক্যান, ডিজিট্যাল এক্স-রে, ইকো কার্ডিওগ্রাফী, কালার ডপ্লার ও TVS সহ 4D আল্ট্রাসনোগ্রাফী, 6-chanel ইসিজি, এন্ডোস্কপি, ক্লোনোস্কপি, ইইজি, এনসিএস এবং হিস্টোপ্যাথলজি ও হরমোনের বিভিন্ন পরীক্ষা সহ রক্ত ও প্রোস্রাবের যাবতীয় পরীক্ষা যুগোপযোগী ও উন্নত যন্ত্রপাতি আর দক্ষ ও অভিজ্ঞ প্যাথলজি ও হেমাটোলজি কনসালটেন্ট ও টেকনোলজিস্ট দ্বারা সম্পন্ন করা হচ্ছে অত্র ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে।

তাই আস্থার সাথে উন্নত চিকিৎসা সেবা গ্রহণের জন্য চলে আসুন পদ্মা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার, হাসপাতাল রোড, চাঁপাইনবাবগঞ্জে। আর সঠিক তথ্য পেজে নিয়মিত ভিজিট করুন আমাদের ওয়েবসাইট

114 COMMENTS

  1. থুব সুন্দর ব্যবস্থাপনা! ক্লিনিকের সার্ভিস যেমন ভাল, তেমনই প্রচারণায় ওয়েবসাইট টিও বেশ ভাল দৃষ্টিনন্দন ও তথ্যবহুল।

  2. ক্লিনিকের ওয়েবসাইট টি বেশ সুন্দর, দৃষ্টিনন্দন ও তথ্যবহুল। ধন্যবাদ, যারা ব্যবস্থাপনায় আছেন তাদের।

  3. ক্লিনিকের ওয়েবসাইট টি পুরা ভিজিট করলাম! বেশ ভাল, সাজানো-গুছানো! প্রায় সব প্রয়োজনীয় তথ্যাবলী রয়েছে এখানে। তবে বিভিন্ন টেস্টসমূহ কেন করতে হয়, করলে আনুমানিক কেমন ইত্যাদি তথাবলী সংযুক্ত করা যায়কিনা ভেবে দেখা দরকার। ধন্যবাদ, ব্যবস্থাপনা সংশ্লিষ্ট সবাইকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here