এমআরআই (MRI): আমাদের এক অনন্য সেবা

1
349

‼️ MRI (এম আর আই) বিংশ শতাব্দীর শ্রেষ্ঠ চিকিৎসা হিসাবে ব্যাপকভাবে স্বীকৃত এবং যা অগণিত মানুষের জীবন বাঁচিয়েছে বা আয়ু বাড়িয়েছে। আপনি দীর্ঘদিন যাবত শারিরীক নানা জটিলতায় ভুগলে এবং কোনভাবেই আপনার রোগ নির্নয় না হলে সাধারনত এম আর আই করা হয়ে থাকে।

‼️ MRI এর পুর্ন অর্থ Magnetic Resonance Imaging । এম আর আই হলো বর্তমান সময়ের সবচেয়ে অত্যাধুনিক রোগ নির্ণয়কারী একটি পরীক্ষা, যার মাধ্যমে শরীরের অভ্যন্তরীণ অঙ্গের খুব স্পষ্ট ছবি নেওয়া হয়, যাতে করে মানব দেহের নির্দিষ্ট রোগ খুঁজে বের করা যায়। চিকিৎসা বিজ্ঞানে এটি রেডিওলজি বিভাগের অন্তর্গত।

‼️ MRI (এম আর আই) রেডিওলজি বিভাগের অন্তর্গত হলেও এ বিভাগের অন্যান্য পরীক্ষা যেমন- এক্সরে বা সিটি স্ক্যান এর মত এমআরআই পরীক্ষাতে মানব শরীরের জন্য ক্ষতিকারক কোন বিকিরণ ব্যবহৃত হয় না। এককথায়, কোন ব্যাক্তির রোগ নির্নয়ের সবথেকে আধুনিক প্রযুক্তি হচ্ছে এম আর আই (MRI)।

তাই চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরে অত্যাধুনিক ও উন্নত চিকিৎসা সেবার অঙ্গিকার নিয়ে প্রতিষ্ঠিত পদ্মা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার আপনাদের সেবায় চালু করেছে অত্যাধুনিক এম আর আই (MRI) মেশিন। আপনাদের জন্য প্রতিদিন উম্মুক্ত রয়েছে আমাদের এম আর আই (MRI) সুবিধা।

আর রাজশাহী বা ঢাকা নয়, চলে আসুন পদ্মা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার, , হাসপাতাল রোড, চাঁপাইনবাবগঞ্জ এ। আপনার যথাযথ সেবা প্রদানে আমি অঙ্গিকারাবদ্ধ।

1 COMMENT

  1. অত্যাধুনিক পরীক্ষা-নিরীক্ষার ব্যবস্থাপনা থাকায় জেলার সাধারণ রোগীদের অনেক উপকার হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here